সিক্রেট রেসিপিতে স্যামসাং ‘স্টেপ ফরওয়ার্ড লাভ ক্যাম্পেইন

বিশ্ব ভালোবাসা দিবস ‘স্টেপ ফরওয়ার্ড লাভ ক্যাম্পেইন’ বিজয়ীদের নিয়ে ভালোবাসা দিবস উৎযাপন স্যামসাং পরিবারের সিক্রেট রেসিপি বিটিআই ল্যান্ডমার্কে। ভালবাসার মাসে ৬-১৯ ফেব্রুয়ারি  পর্যন্ত চলে এই ক্যাম্পেইন।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারী যুগলদের মাঝ থেকে বাছাই করা হয় পাঁচ বিজয়ী যুগলকে এবং বিজয়ীদের পুরস্কৃত করা হয় গিফট ভাউচার এবং সামসাং পরিবের সাথে স্পেশাল ডীনার করানো হয় রাজধানির বিটিআই ল্যান্ডমার্কে অবস্থিত সিক্রেট রেসিপিতে।

ভালবাসার গল্প এবং গল্পের সাথে আপ্লোড করা ছবি দিয়ে বিজয়ী হয়েছেনঃ দেবয়াংসু বিশ্বাস ও নিবেদিতা বিশ্বাস, দিনা মুনমুন ও রাশেদ উদ্দিন, জিনাত আরা ও রাশেদ উদ্দিন, কাউসার আহমেদ ও নাদিয়া খান এবং ওয়ালিউল রাহমান ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রোডাক্ট ম্যানেজার মোঃ শরিফুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার মোঃ মাহবুবুল আকরাম এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার তানহা মেহজাবিন। ফেয়ার গ্রুপ হেড অফ মার্কেটিং জে এম তসলিম কবির, ফেয়ার ইলেক্ট্রনিক্স ডেপুটি ম্যানেজার রাজেশ শর্মা, পেপেরনি হেড অফ  অপারেশন মিরাজ উল ইসলাম।

সিক্রেট রেসিপিতে বিজয়ীদের নিয়ে সামসাং জাঁকজমক পূর্ণ পরিবেশে, আনন্দ উদ্দীপনার সাথে অতিবাহিত করে পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও স্পেশাল ডিনার নাইট।

হেড অফ বিজনেস, পেপারনি লিমিটেড জনাব কে এস এম মহিতুল বারী বলেন, সিক্রেট রেসিপির সব অউটলেটে প্রিমিয়াম স্বাদ ও সেবায় মান সঠিক রেখে সর্বোচ্চ সেবা প্রদান করে যাবে। ভবিষ্যতে স্যামসাং এর সাথে সিক্রেট রেসিপি এরকম অনেক প্রমশোন আসবে এবং আমাদের গেস্টদের জন্য থাকবে চমকপ্রদ আয়োজন।