Secret Recipe Flagship Outlet Launched at Jamal Khan

মালয়েশিয়ার বিখ্যাত ক্যাফে চেইন অ্যান্ড রেষ্টুরেন্ট-সিক্রেট রেসিপি এখন চট্টগ্রামের জামাল খান রোডে।

দৈনিক প্রথম আলোর যুগ্ম সম্পাদক ও বিশিষ্ট কথাসাহিত্যিক জনাব বিশ্বজিৎ চৌধুরী ও ফেয়ার গ্রুপের চীফ মার্কেটিং অফিসার জনাব মেসবাহ উদ্দিন ৬ এপ্রিল বিকালে আনুষ্ঠানিকভাবে সিক্রেট রেসিপি‘র জামাল খান প্রিমিয়াম আউটলেটটি উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের হেড অব মার্কেটিং জনাব জে এম তসলিম কবির এবং সিক্রেট রেসিপির হেড অব বিজনেস জনাব কেএসএম মুহিত-উল-বারী ও অপারেশন্স ম্যানেজার জনাব রাকিব হোসেন।

চট্টগ্রামের প্রিমিয়াম লোকেশনে সিপিডিএল লেভিনেট ১১৫/এ, ১১৫/বি  জামাল খান রোডে অবস্থিত এই আউটলেটে রয়েছে sweet, savouri ও drinks-এর বৈচিত্র্যময় সমারোহ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, এটি হতে পারে পার্টি ও নানা রকম অনুষ্ঠান উদযাপনের আদর্শ ভেন্যু। তারা আশা প্রকাশ করেন যে, মনোরম অফার ও সুবিধাজনক অবস্থানের সিক্রেট রেসিপি জামাল খান ফ্ল্যাগশিপ আউটলেট শিগগিরই হয়ে উঠবে চট্টগ্রামবাসীর সবচেয়ে প্রিয় রেষ্টুরেন্ট।

মালয়েশিয়াসহ বিশ্বের ১০টি দেশে বৃহত্তম মালয়েশিয়ান ক্যাফে চেইন হওয়ার গৌরব অর্জন করেছে সিক্রেট রেসিপি। ফেয়ার গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান পেপারনি লিমিটেড ২০১৭ সালে বাংলাদেশে সিক্রেট রেসিপি নিয়ে পথ চলা শুরু করে। এরই মধ্যে তা ঢাকা ও চট্টগ্রামের গ্রাহকদের মঝে বিপুল গ্রহণযোগ্যতা অর্জন করেছে। অর্জন করেছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম-এর মর্যাদাপূর্ণ সেরা রেস্তোরাঁ ও ক্যাফে অ্যাওয়ার্ড।

সিক্রেট রেসিপি’র জামাল খান ফ্ল্যাগশিপ আউটলেটে একসাথে ৬০ জন অতিথি আপ্যায়নের ব্যবস্থা রয়েছে। এটি বাংলাদেশে সিক্রেট রেসিপির ১৯তম এবং খুলশী ও জিইসি’র পর চট্টগ্রামে তৃতীয় আউটলেট।

উদ্বোধন উপলক্ষে ২০ এপ্রিল, ২০২৪ পর্যন্ত এই প্রিমিয়িাম আউটলেটে গ্রাহকরা স্লাইস কেকের উপর Buy 2 Get1 অফারসহ পুরো কেক এবং ডাইন-ইন এ পেয়ে যাবেন ১০% ছাড় । গ্রাহকরা সিক্রেট রেসিপি অ্যাপের মাধ্যমে বা ফুড ডেলিভারি পার্টনার- ফুড পান্ডার মাধ্যমে অনলাইনেও অর্ডার দিতে পারেন। পেমেন্ট করতে পারবেন নগদ, বিকাশ এবং ব্র্যাক ব্যাংক, ঢাকা ব্যাংক, এমটিবি সহ বিভিন্ন ব্যাংকের ভিসা ও মাস্টার কার্ডে। অর্ডার এবং অনুসন্ধানের জন্য গ্রাহকরা আউটলেটে 01958-646638 নম্বরে যোগাযোগ করতে পারেন।